Hyperbola Bd

Hotty Actress

নিওবাক্স এর বিস্তারিত


নিওবাক্স আসলে কি? 
প্রথমতঃ নিওবাক্স হল একটি পিটিসি সাইট। তবে অন্য সব পিটিসি সাইট থেকে এটি বিশ্বস্ত। পিটিসি(PTC) পূর্ণ রূপ হল Paid to Click. অর্থাৎ আপনি ঠিক যতটি ক্লিক করবেন আপনাকে ঠিক ততই পে করা হবে।

নিওবাক্সে আপনার কি কাজ?
নিওবাক্স থেকে টাকা আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে, তবে ভয় নেই এটি সম্পুর্ণ ফ্রী। তারপর আপনি আপনার একাউন্টে লগিন করতে পারবেন। এরপর view advertisement এ ক্লিক করে তাদের বিজ্ঞাপন ভিসিট করলে আপনি পাবেন .০১ সেন্ট থেকে .০৩ সেন্ট পর্যন্ত। আর এভাবে ১০০ বার বিজ্ঞাপন ভিসিট করলেই আপনি পেয়ে যাবেন ১ ডলার। তবে নিওবাক্সের সবচেয়ে বড় যে সুবিধা তা হল এটি সর্বনিম্ন ২ ডলার জমা হলেই টাকা উত্তোলনের অনুমতি দেয়।
টাকা উত্তোলনের জন্য আপনাকে পেপাল অথবা এলার্ট পে একাউন্ট থাকতে হবে। যারা পেপাল একাউন্ট করতে পারছেন না তারা সহজেই এলার্ট পে তে একাউন্ট খুলতে পারেন এই লিঙ্কে

রেফারেল
এখানে টাকা আয়ের সবচেয়ে বড় মাধ্যম হল রেফারেল। অনেকেই শুধু রেফারেল দিয়েই মাসে ১০০০ ডলার পর্যন্ত আয় করে থাকেন। আর সেজন্য প্রয়োজন ৪০০ থেকে ৫০০ সক্রিয় রেফারেল। তবে যাদের রেফারেল নেই তারাও ইচ্ছা করলে নিওবাক্স সাইট থেকে রেফারেল ভাড়া করতে পারে। সেক্ষেত্রে আপনাকে কিছু খরচ করতে হবে। প্রথমে নিজে নিজেই শুরু করুন দেখবেন আয় খারাপ হচ্ছে না।



তাহলে নিচের লিঙ্ক থেকে করে ফেলুন রেজিষ্ট্রেশন-
নিওবাক্স



Followers